1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৮:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

কুলাউড়া পৌরসভায় ৪২০০ কর্মহীন পরিবার পেলো খাদ্য সহায়তা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৮৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : কোভিড-১৯ এর কারণে কুলাউড়া পৌরসভার ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুঃস্থ ও অসহায় ৪ হাজার ২শত পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সরকারের ত্রাণ ও দুযোর্গ মন্ত্রণালয়ের প্রদত্ত বিশেষ বরাদ্দ থেকে এ বরাদ্দ প্রদান করা হয়।

মঙ্গলবার (৩ আগষ্ট) সকালে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সহায়তা প্রদান করেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। কুলাউড়া পৌর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে। বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লা, ওসি তদন্ত আমিনুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর বৃন্দ, পৌর সচিব সব্বি শরবিন্দু রায়, সহকারী প্রকৌশলী কামরুল হাসান প্রমুখ।

উল্লেখ্য, এই খাদ্য সহায়তা প্রদানের জন্য কুলাউড়া পৌরসভা ৪২ মে.টন চাল বিশেষ বরাদ্দ পায়। এছাড়াও ঈদুল আজহার পূর্বে ভিজিএফ বাবদ ৪৬২১ পরিবারের মধ্যে ৪৬ মে. টন চাল এবং নগদ ২ লক্ষ টাকা ৪০০ কর্মহীন মানুষের মধ্যে বিতরণ করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..