1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অর্থসংকটে পাকিস্তান, ভাড়া দেওয়া হবে সরকারি বাসভবন

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১৯৭ বার পঠিত
অনলাইন ডেস্ক: পাকিস্তানের অর্থনীতি প্রায় ধসে পড়েছে। সরকারি কোষাগারেও অর্থ নেই। এই পরিস্থিতি সামলাতে এবার সরকারি বাসভবন ভাড়া দেওয়ার কথা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান। এর মাধ্যমে আয়ের রাস্তা খুঁজছেন তিনি। ইমরানের বাসভবনকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করার পরিকল্পনা ছিল পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ সরকারের। আর সেই কারণে ২০১৯ সালের আগস্টে সরকারি বাসভবন খালি করে দিয়েছিলেন পাক প্রধানমন্ত্রী। আপাতত সেই সিদ্ধান্ত বাতিল করে ওই বাসভবনের রেড জোন বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন, শিক্ষামূলক অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হবে বলে জানিয়েছেন ইমরান খান।
শুধু তা-ই নয়, প্রধানমন্ত্রীর বাসভবনে যাতে কোনো অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয় সে বিষয়টি নজরদারির জন্য দুটি কমিটিও গঠন করা হয়েছে।
এদিকে খরচ কমাতে কোনো রাজ্যপালরা তাদের বাসভবনে থাকবেন না বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই মধ্যে সরকারি বাসভবন ছেড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..