1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও মুখোমুখি হচ্ছেন ব্রাজিল-আর্জেন্টিনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২১৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: কোপা আমেরিকার ফাইনালের রেশ এখনো শেষ হয়ে যায়নি। এরইমধ্যে ঘোষিত হয়েছে আরো এক ব্রাজিল আর্জেন্টিনা দ্বৈরথের সূচি। আসছে নভেম্বরেই বিশ্বকাপ বাছাইপর্বে আবার মুখোমুখি হবেন লিওনেল মেসি ও নেইমাররা।

করোনাকালে দুই দফা স্থগিত হয়েছে দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্ব। বিশ্বকাপের বাকি নেই আর দুটো বছরও, অথচ কনমেবল বিশ্বকাপ বাছাইয়ে প্রতি দলের এখনো বাকি আরো ১২টি করে ম্যাচ। এমন পরিস্থিতিতে কনমেবলকে হাঁটতে হচ্ছে ঠাসবুনটের সূচির পথে।

এর ফলে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও রানার্স আপ ব্রাজিলকে চলতি বছর খেলতে হবে আরো ছয়টি করে ম্যাচ। তারই একটাতে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। নিজেদের মাটিতে পড়শিদের আতিথ্য দেবে আর্জেন্টিনা।

কনমেবল ও ফিফা জানাচ্ছে, আগামী বছর প্রথম তিন মাসে খেলবে আরো চারটি ম্যাচ। করোনার কারণে চলতি বছর স্থগিত হয়ে যাওয়া দুটো ম্যাচের সূচি হয়নি এখনো।

কোপা আমেরিকার শিরোপা জিতলেও আর্জেন্টিনা বর্তমানে আছে কনমেবল বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় অবস্থানে। শীর্ষে আছে ব্রাজিল। ছয় ম্যাচের তিনটিতে ড্র করা আর্জেন্টিনার সংগ্রহ ১২ পয়েন্ট। আর নেইমাররা জিতেছেন নিজেদের সবকটি ম্যাচে। ফলে ১৮ পয়েন্ট নিয়ে তারা আছেন আপাতত আর্জেন্টিনার ধরাছোঁয়ার বাইরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..