1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

ভারত থেকে ৫০ হাজার টন চাল কেনার প্রস্তাব অনুমোদন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারত থেকে ২০২১-২২ অর্থ বছরের জন্য ৫০ হাজার টন নন-বাসমতি সিদ্ধ চাল কেনা হচ্ছে। বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এ বিষয়ক প্রস্তাবের অনুমোদন করা হয়।

ভারতের বাগাদিয়া ব্রাদার্স লিমিটেড থেকে ১৬০ কোটি ২২ লাখ ১১ হাজার ২০০ টাকায় এই চাল কেনা হবে। প্রতি মেট্রিক টন ৩৭৭ দশমিক ৮৮ ডলার হিসাবে প্রতি কেজি চালের দাম পড়ছে ৩২ টাকার কিছু বেশি। (ডলারের বিনিময় হার ৮৪ দশমিক ৮০ টাকা ধরে)।

খাদ্য মন্ত্রণালয়ের প্রস্তাবে ৩২০ কোটি ২৩ লাখ ৪৯ হাজার ৪০ টাকা ব্যয়ে নারায়ণগঞ্জে একটি স্টিল সাইলো তৈরির প্রস্তাবও এদিন বৈঠকে পাস হয়েছে।

বৈঠকে শিল্প মন্ত্রণালয়ের প্রস্তাবে কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড- কাফকোর কাছ থেকে ১১১ কোটি ৫৯ লাখ ২৪ হাজার ৪৩৭ টাকায় ৩০ হাজার টন ‘ব্যাগড গ্র্যানুলার ইউরিয়া’ সার কেনা এবং অন্য একটি প্রতিষ্ঠান থেকে ৫৭ কোটি ৩৩ লাখ ৯৫ হাজার ৫১০ টাকায় ১০ হাজার টন ফসফরিক এসিড কেনার প্রস্তাব অনুমোদন দেওয়া হয়েছে।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উদ্যোগে মিরপুরের পাইকপাড়ায় সরকারি কর্মকর্তা কর্মচারীদের জন্য বহুতল ভবন নির্মাণের চারটি পৃথক প্রস্তাব এদিন বৈঠকে অনুমোদন দেওয়া হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..