1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

শ্রীমঙ্গল থানা পুলিশের জালে ৪জন খুনি আসামি গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১২৮ বার পঠিত

ষ্টাফ রিপোর্ট :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তিন ভাই মিলে দেশীয় অস্ত্র,লাঠি সোটা দিয়ে এলোপাথারী মারপিট করে এক নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার উপজেলার কালিঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগানে এ ঘটনা ঘটে। নিহত নারী ভাড়াউড়া বাগানের বিজয় হাজরার স্ত্রী রুপবতী হাজরা (৫০) বলে জানা গেছে।

এঘটনায় আসামী ১। লাল বাহাদুর হাজরা (৩৭), ২। বিকাশ হাজরা (২৩), ৩। রিপন হাজরা (১৯), ৪। ধনেশ্বরি হাজরা(৪৫), কে গ্রেফতার করা হয়।

শ্রীমঙ্গল থানা ও নিহতের ছেলে সাধন হাজরা সূত্রে জানাযায়, বাড়ির পাশে গরুর কিছু গোবর ফেলা নিয়ে কিছুদিন আগে প্রতিবেশী মৃত হিরালাল বাহাদুরের ছেলে লাল বাহাদুর, ধন বাহাদুর ও আশু বাহাদুর এই তিন ভাই গোবর সরানোর নিয়ে ঝগড়া হয়। আমরা গোবর সরিয়ে ফেলার জন্য ধানকাটা পর্যন্ত সময় নেই। সাধন অভিযোগ করেন, এর জের ধরে বুধবার বিকেলে লাল বাহাদুর মদ্যপ অবস্থায় আমাদের বাড়িতে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তিন ভাই ধারালো দা’ দিয়ে প্রথমে আমার মাথায় আঘাত করে। এই সময় আমার মা ও স্ত্রী ছুটে আসলে তারা আমার মা ও স্ত্রীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। সাথে সাথেই আমার মা রুপবতী হাজরা মাটিতে লুটিয়ে পড়েন। লোকজন ছুটে এলে তিন ভাই পালিয়ে যায়।
আহত রুপবতী হাজরাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে তাকে মৌলভীবাজার সদর হাসপাতাল এবং শেষে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যান।

অপরদিকে বুধবার দিবাগত রাতে হত্যাকান্ডে জড়িত সন্দেভাজনরা শ্রীমঙ্গল থানায় এসে নিহত পরিবারের সদস্যদের বিরুদ্ধে উল্টো মামলা করার চেষ্টা করতে চেষ্টা চালায় বলে পুলিশের একটি সূত্র জানায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে৷ বুধবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে লাল বাহাদুর নামে এক ভাইকে আটক করেছে পুলিশ। পুলিশ বলেছে, সীমান্ত পাড়ি দিয়ে ভারতে পালিয়ে যাবার চেষ্টা করার সময় তাকে আটক করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..