1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুন

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৬৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:  শ্রীমঙ্গলে স্বামীর হাতে স্ত্রী খুন। এ ঘটনায় স্বামী মাসুম মিয়া (২৪) আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। অভিযুক্ত মাসুম মিয়া হবিগঞ্জ সদর থানার সুলতানশী গ্রামের আব্দুল কাইয়ূমের ছেলে।
শুক্রবার দিবাগত রাত সোয়া ৩ টার দিকে এ ঘটনা ঘটে। মৃত শাহীমা আক্তার (১৯) সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে। এই দম্পতি ১০ দিন যাবত শহরের সুরভী আবাসিক এলাকার লন্ডন প্রবাসী কাওসার আহমেদ এর বাসায় ভাড়া থাকতেন।
নিহতের বড় বোন হালিমা আক্তার জানায়, হবিগঞ্জ জেলার সদর থানার সুলতানসি গ্রামের আঃ কাইয়‚ম এর ছেলে মাসুম মিয়া (২৪) এর সাথে চার বছর পূর্বে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে শাহীমা আক্তারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর হতেই মাসুমের সাথে শাহীমার ঝগড়া হতো। শাহীমা আক্তার তার বড় বোন হালিমা আক্তারের সাথে হবিগঞ্জে বসবাস করত। বড় বোন সিসিডিএ সমিতিতে চাকুরী করেন।
হবিগঞ্জ থাকাকালীন সময়ে শাহীমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে শাহীমাকে বিয়ে করে ৪ বছর আগে। গত শনিবার ২৭ মার্চ মাসুম শাহীমাকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলীর সুরভীপাড়ায় বড় বোন হালিমার বাসায় বেড়াতে আসে। গত ৩১ মার্চ মাসুম কসাইর কাজে মিরপুরে যায়। পরদিন ভোরে মাসুম পুনরায় হালিমার বাসায় আসে। শুক্রবার রাতে শাহীমার সাথে মাসুমের কথাকাটি হয়। মাসুম রাতেই শাহীমাকে নিয়ে তার বাড়িতে চলে যেতে চাইলে শাহীমা ও তার বড় বোন হালিমা বলে রাতে না গিয়ে পরদিন ভোরে যাওয়ার জন্য। কিন্ত স্বামী মাসুম ১লা এপ্রিল রাতে শাহীমাকে কসাইর কাজে ব্যবহৃত ছুড়ি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করে। এতে ঘটনাস্থলেই শাহীমা নিহত হয়।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, রাতেই খবর পেয়ে এএসআই সারোয়ার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে সুরতহাল তৈরী করে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে। এসময় অভিযুক্ত আসামী মাসুম মিয়া পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..