1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রাবন্তীর নতুন প্রেমও কি ভেঙে গেলো?

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২০২ বার পঠিত

অনলাইন ডেস্ক: রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটর্জি। বেশকিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। তাদের ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশানও।গত জুন মাসে জানা যায়, অভিরূপ চৌধুরীর জন্মদিনে তাকে হিরার আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। বিশেষ মানুষের কাছ থেকে পাওয়া সেই আংটির ছবিও ফেসবুকে পোস্ট করেছিলেন অভিরূপ। শ্রাবন্তীর ফ্ল্যাটে সপরিবারে অভিরূপের জন্মদিন উদযাপন করার ছবিও প্রকাশ্যে এসেছিল কিন্তু আচমকা শ্রাবন্তীর ইনস্টাগ্রামের হাতে গোনা ‘ফলোয়িং’-এর তালিকা থেকে বাদ পড়লেন অভিরূপ। যদিও ব্যবসায়ী প্রেমিকের ভাইকে ঠিকই ‘ফলো’ করছেন তিনি।

কিছু দিন আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেন। তা দেখে মুগ্ধ হয়ে ‘ম্যাজিক্যাল’ শব্দটি তিনটি হৃদয়ের চিহ্ন এঁকে লিখেছিলেন অভিরূপ। ব্যাস ওইটুকুই! অভিরূপের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট তাই তিনি শ্রাবন্তীকে ফলো করেন কিনা তা বলা যাচ্ছে না। কিন্তু এরই মধ‌্যে প্রশ্ন উঠেছে, সত্যি কি ভেঙে গেলো অভিরূপ-শ্রাবন্তীর নতুন প্রেম? নাকি ব্যক্তি জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে সাবধানী শ্রাবন্তী অভিরূপকে ‘ফলো’ না করার সিদ্ধান্ত নিলেন? যদিও এই প্রশ্নের উত্তর মেলেনি।স্ত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জির সঙ্গে পুনরায় সংসার শুরু করার জন‌্য শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেছেন রোশান। মামলায় জানিয়েছেন, গত ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেন তিনি। কিন্তু ২৬ এপ্রিল এর উত্তরে শ্রাবন্তী জানান, তিনি সংসার শুরু করতে রাজি নন। এরপর ৭ জুন, শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।

জানা গেছে, হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’র কথা বলা আছে। সেই অধিকার থেকেই আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর স্বামী। এই ধারা অনুযায়ী— স্বামী বা স্ত্রী কেউ যদি কোনো যুক্তিযুক্ত কারণ না দেখিয়ে একসঙ্গে না থাকেন, তবে অপরজন এই ধারায় মামলা করতে পারেন। পরবর্তী সময়ে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়া ব্যক্তিকে যথাযথ কারণ দেখাতে হয়। ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..