1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাজীপুরে প্রবাসী পরষিদরে উদ্যোগে দুই সামাজকি সংগঠনে অক্সজিনে কন্সনেট্রটের বতিরন

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৬৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতনিধি:ি মৌলভীবাজাররে কুলাউড়ার উপজলোর হাজীপুর প্রবাসী পরষিদরে উদ্যোগে দুই সামাজকি সংগঠনকে করোনা আক্রান্তদরে সাহার্য্যাথে অক্সজিনে কন্সনেট্রটের বতিরণ করা হয়ছে।ে শনবিার রাত সাড়ে ৮টায় পীররেবাজার সরকারী প্রাথমকি বদ্যিালয় হলরুমে এসব বতিরন করা হয়।

প্রবাসী পরষিদ হাজীপুর ইউনয়িনরে সহ-সভাপতি আব্দুল ওয়াহদিরে সভাপতত্বিে ও পরষিদরে সহ-সভাপতি লুৎফুর রহমানরে পরচিালনায় প্রধান অতথিি হসিাবে উপস্থতি ছলিনে, প্রবাসী পরষিদরে উপদষ্টো মন্ডলীর সদস্য আবুল কালাম, বশিষে মহেমান হসিাবে উপস্থতি ছলিনে সমাজ সবেক আমজদ আলী, বশিষে অতথিি হসিাবে উপস্থতি ছলিনে, সাংবাদকি জয়নাল আবদেীন। এছাড়া উপস্থতি ছলিনে, আজজিুর রহমান, মছিবাউজ্জামান, তারকে আহমদ প্রমুখ। বক্তব্য রাখনে, প্রবাসী পরষিদরে পচার সম্পাদক কাসমে খান খোকন, জাবদে আহম, এমরান আলী।

হাজীপুর ইউনয়িনরে প্রবাসী পরষিদ র্কতৃক খদিমদ বøাড ব্যাংক হাজীপুর ও হাজীপুর বøাড ফাইর্টাস এই দু’টি সংগঠনকে ১টি করে অক্সজিনে কন্সনেট্রটের, ১টি টবেলি ও ১০ চয়োর বতিরণ করা হয়। অক্সজিনে কন্সনেট্রটের বতিরণরে উদশ্যে হচ্ছে প্রত্যন্ত অঞ্চলে অক্সজিনে সবো প্রদান করে রুগীকে হাসপাতালে প্ররেনরে জন্য এ সংগঠনে প্রদান পর্‚বক তৃনম‚লে অক্সজিনে সবো নশ্চিতি করা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..