1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হীড বাংলাদেশ কর্তৃক অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২২২ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা দ‚র্যোগে বেসরকারি উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ কর্তৃক ১টি অক্সিজেন কনসেন্ট্রেটর, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। রোববার বিকেলে হীড বাংলাদেশ এর পক্ষে ডাইরেক্টর (অপারেশন) ডা. সুবীর খিয়াং বাবু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম. মাহবুবুর আলম ভূঁইয়ার নিকট আনুষ্ঠানিকভাবে প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন হীড বাংলাদেশ এর অপারেশন ম্যানেজার উজ্জ্বল বৈদ্য, শারমিন সুলতানা লাবন্য, প্রকল্প পরিচালক মনুরু যাকব, এলাকা ব্যবস্থাপক তপন সাহা, লিয়াজো অফিসার নুরে আলম সিদ্দিকী ও ডেপুটি ম্যানেজার প্যাপিলন বিশ্বাস প্রমুখ।
পরে কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান এর নিকট ৩০ টি হ্যান্ড স্যানিটাইজার ও ৩০টি মাক্স প্রদান করা হয়।
এসময় অধ্যাপক রফিকুর রহমান বলেন, হীড বাংলাদেশ সেবামূলক একটি এনজিও সংস্থা। ইতিমধ্যে হীড বাংলাদেশ করোনাকালীন সময়ে বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছে যা প্রশংসার দাবীদার।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম বলেন, হীড বাংলাদেশ একটি সুনামধন্য এনজিও সংস্থা। সাধারন মানুষের পাশে থেকে কাজ করছে। বিশেষ করে য²া, কুষ্ঠ ও করোনা রোগীদের জন্য কাজ করছে। আমাদের হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর ছিল না। হীড বাংলাদেশ এটি দিয়ে সেবার কাজটা আরো তরান্বিত করেছে। এজন্য হীড বাংলাদেশকে হাসপাতালের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।
হীড বাংলাদেশ এর ডাইরেক্টর (অপারেশন) ডা. সুবীর খিয়াং বাবু বলেন, হীড বাংলাদেশ সব সময় সেবার কাজে অগ্রগামী। হীড বাংলাদেশ জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। হীড বাংলাদেশ এর নির্বাহী পরিচালক অক্সিজেন কনসেন্ট্রেটর দেশের বিভিন্ন জায়গায় প্রদান করছেন। তারই অংশ হিসাবে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি প্রদান করা হয়। পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..