1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিরিজের শেষ ম্যাচে সাকিবসহ দুই পরিবর্তন

  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ২২৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ দল। লক্ষ্য ছিল অজিদের হোয়াইটওয়াশ করা। কিন্তু চতুর্থ ম্যাচে যুদ্ধ করে শেষ পর্যন্ত হেরে যাওয়ায় মান বাঁচেছে অস্ট্রেলিয়ার। সিরিজ জয় নিশ্চিত হওয়ায় শেষ টি-টোয়েন্টি খেলবে না সাকিব আল হাসান ও শরিফুল ইসলাম। এ বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

যদিও চতুর্থ ম্যাচ জিতলে প্রেক্ষাপট ভিন্ন হতো। শেষ ম্যাচে জিতে অস্ট্রেলিয়াকে হোয়াটওয়াশ করার চেষ্টায় অবশ্যই খেলতেন মিস্টার সেভেন্টি ফাইভ। কিন্তু সেই শ্রীলঙ্কা সিরিজ থেকে ‘বায়োবাবল’ তথা জৈব সুররক্ষা বলয়ে থাকতে থাকতে মানসিকভাবে ক্লান্ত সাকিব আল হাসান। পরিবার থেকেও লম্বা সময় ধরে দূরে আছেন।

বাংলাদেশ যেহেতু সিরিজ জিতেছে। আর হোয়াইটওয়াশের সুযোগও আর নেই। তাই পরিবারের কাছে ছুটে যেতে টিম ম্যানেজমেন্টের কাছে ছুটি চেয়েছেন সাকিব। ব্যাপারটি টিম ম্যানেজমেন্ট ইতিবাচক ভাবে নিয়ে সাকিবের ছুটি মঞ্জুর করেছে।

সব কিছু ঠিক থাকলে আগামী ১১ আগস্ট রাতে পরিবারের কাছে ছুটে যেতে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রের আকাশে উড়াল দেবেন সাকিব আল হাসান। তবে আগামী ২৪ আগস্ট নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশের ক্যাম্পে যোগ দেবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এর আগে প্রিমিয়ার লিগ চলাকালীন, মোহামেডানের সুপার লিগের ম্যাচগুলো না খেলেই সাকিব যুক্তরাষ্ট্রে চলে যান। সেখান থেকেই দলের সঙ্গে সরাসরি যোগ দেন জিম্বাবুয়েতে।

সাকিবের বদলে শেষ টি-টোয়েন্টিতে কপাল খুলছে আরেক স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের। পেসার শরিফুলের জায়গায় সুযোগ পেতে যাচ্ছেন সাইফউদ্দিন। অবাক হলেও সত্যি ওপেনিংয়ে মিঠুনের কথা শোনা গেলেও, বাজে ফর্মে থাকা সৌম্য সরকারকে দিয়েই ইনিংস উদ্বোধন করানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।

সিরিজের শেষ ম্যাচে সোমবার (৯ আগস্ট) বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, শামীম পাটোওয়ারী, মাহাদী, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..