1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারসহ সিলেটে করোনা নিলো আরও ১৭ প্রাণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: দানব করোনায় সিলেটে শেষ ২৪ ঘণ্টায় চার জেলায় মিলে করোনায় প্রাণহানি হয়েছে আরও ১৭ জনের। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫৯০ জনের। এ সময়ে নতুন মৃত্যুবরণকরাদের সিলেট জেলায় ৭ জন, হবিগঞ্জ ১ জন, মৌলভীবাজারে ১ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

একই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২০৫৪ টি। সে হিসেবে শনাক্তের হার ২৮ দশমিক ৭২ শতাংশ।

এদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৫৫ জন, সুনামগঞ্জে ১০৫, হবিগঞ্জে ১০১ ও মৌলভীবাজারে ৬৭ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ হাজার ৪ শত ৫৪ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৪ হাজার ৯ শত ৩৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪ শত ১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬ শত ২৩ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৬ শত ১৬ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৩ হাজার ৮ শত ৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের দেওয়া তথ্যমতে সিলেটে মোট প্রাণহানি হয়েছে ৮২২ জনের। যার সর্বোচ্চ সিলেট জেলায় ৬০৯ জন, সুনামগঞ্জে ৫৯ জন, জবিগঞ্জে ৪০ জন, মৌলভীবাজারে ৬৫ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৪৯ জনের প্রাণহানি হয়েছে করোনায়।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৩০৭ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৩৬জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..