1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এক ব্যক্তির শরীরে একসঙ্গে পুশ করা হলো ২ ডোজ টিকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৮৬ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে এক চা শ্রমিকের শরীরে এক মিনিটের মধ‌্যে দুই ডোজ টিকা দেওয়া হয়েছে। এ ঘটনার পর তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিষয়টি তদন্তে তিন সদস‌্য বিশিষ্ট একটি কমিটি করেছে উপজেলা স্বাস্থ‌্য বিভাগ। এ নিয়ে জেলায় ব‌্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে।স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বাহুবল উপজেলার পুটিজুরি এলাকার বৃন্দাবন চা বাগানের শ্রমিক রবি কালিন্দী (৫৪) সোমবার দুপুর ১২টার দিকে করোনাভাইরাসের টিকা গ্রহণের জন‌্য বাহুবল উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে যান। এ সময় কর্তব‌্যরত নার্স তাকে প্রথমে বাঁ হাতে এক ডোজ টিকা দেন। এরপর তিনি সেখানে বসে থাকার এক মিনিটের মধ‌্যে ওই নার্স অপর একটি টিকা নিয়ে কিছু বুঝে ওঠার আগেই তার ডান হাতে পুশ করেন।

দুই ডোজ টিকা দেওয়ার বিষয়টি পাশে থাকা অপর এক ব‌্যক্তি অবগত করলে তোলপাড় শুরু হয় স্বাস্থ‌্য কমপ্লেক্সে। সঙ্গে সঙ্গে তাকে পর্যবেক্ষণে নেওয়া হয়।বাহুবল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে উপচে পড়া ভিড় ছিল। স্বাস্থ্যকর্মী ও টিকাগ্রহীতার ভুল বুঝাবুঝি এবং অসাবধানতার কারণে এই ঘটনা ঘটেছে। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে টিকাগ্রহীতাকে পর্যবেক্ষণে নেওয়া হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় কারও গাফিলতি আছে কিনা তা তদন্ত করার জন‌্য স্বাস্থ‌্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তানিয়া আফরোজকে প্রধান করে তিন সদস‌্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..