1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

হোটেল নুরজাহানে কোয়ারেন্টিনে থাকা নারীকে শ্লীলতাহানীর চেষ্টা

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: সিলেটে প্রশাসন নির্ধারিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা যুক্তরাজ্য ফেরত এক নারীকে হোটেল কর্মচারী কর্তৃক যৌন হয়রানি অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) নগরীর হযরত শাহ জালাল (র.) দরগাহে গেইটস্থ হোটেল নুরজাহানে ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত হোটেল নুরজাহানের কর্মচারী শাহীন আহমদকে আটক করেছে পুলিশ। জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত হোটেলের ওই কর্মচারী যুক্তরাজ্য ফেরত ওই নারীকে মোবাইলে ফোন দিয়ে বার বার বিরক্ত করেন। এক পর্যায়ে রুমের ভেতর প্রবেশ করে যৌন হয়রানির চেষ্টা করেন।

এসব বিষয় ওই নারী দেশে থাকা স্বজনদের জানালে তারা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার বিবরণ শুনে পুলিশ শাহীন নামের ওই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। জামাল আহমদ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, কোয়ারেন্টিনে থাকা লন্ডন প্রবাসীর রুমে গিয়ে ওই নারীর হাতে পায়ে ধরে বিভিন্নভাবে যৌন হয়রানির চেষ্টা করে। শুরুতে হোটেল কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করলে তারা পাত্তা দেয়নি।
ওই নারীর স্বজনরা অভিযোগ করেন, হোটেল কর্তৃপক্ষকে ঘটনার সিসি ফুটেজ দেখাতে বলা হয়। কিন্তু তারা সিসি ক্যামেরা নষ্ট বলে জানায়। ওই নারীর স্বজনরা অভিযোগ করেন, একটা বড় নামীদামী হোটেল, অথচ সিসি ক্যামেরা নষ্ট, এটা ভাবাই যায় না।  ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানার শাহজালাল (র.) তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাঈদ এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  এর আগে সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ওই নারীসহ ৮৩ জন যাত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..