1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সঙ্গীকে আগের মতো ভালো লাগে না?

  • আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২৭৬ বার পঠিত

লাইফস্টাইল ডেস্ক : একজন মানুষের সঙ্গে একটা জীবন কাটিয়ে দেয়াটা খুব সহজ কোনো বিষয় নয়। এই চলার পথে ফুলের সুগন্ধ যেমন রয়েছে, তেমনই রয়েছে কাঁটার জ্বালাও। উঁচুনিচু পথ পাড়ি দেয়ার ঝুঁকি নিয়েই তাই সামনে এগিয়ে যেতে হয়।

একটা সময় গিয়ে ভালোলাগাগুলো বদলে যেতে শুরু করে। এমনকী সঙ্গীকেও আগের মতো ভালো না লাগাটা অস্বাভাবিক নয়। এমন পরিস্থিতিতে কি আপনিও পড়েছেন? জেনে নিন সমাধান-

কারণ খুঁজে বের করুন:
সবকিছুর পেছনেই কোনো না কোনো কারণ থাকে। তাই এমনটা হলে নিজেকেই নিজে প্রশ্ন করুন, কেন এমন হচ্ছে। কোনোরকম সমস্যা সৃষ্টি হয়েছে কি, নাকি শুধু একঘেয়েমি থেকেই তাকে বিরক্ত লাগছে। সম্পর্কের সেই পুরানো তাল কি ফিরিয়ে আনা সম্ভব নাকি আর কোনো আশাই অবশিষ্ট নেই।

কথা বলুন:
মন খুলে কথা বলতে না পারলে সেই সম্পর্কে দূরত্ব এমনিতেই বেড়ে যাবে। তাই যেকোনো সমস্যা মনে করলে সমাধানের জন্য সঙ্গীর সঙ্গে মন খুলে কথা বলুন। পরস্পরের মধ্যে যদি ভুল বোঝাবুঝি বা নেতিবাচক মানসিকতা দানা বেঁধে থাকে, তা সরানোর সবচেয়ে ভালো উপায় হলো কোনো দ্বিধা বা সংশয় না রেখে খোলামেলা কথা বলা।

শখের চর্চা করুন:
দু’জনে মিলে একসঙ্গে কোনো একটা শখের চর্চা করলে সম্পর্কে দূরত্ব কমে যেতে পারে। গান শোনা, বাগান করা, বেড়াতে যাওয়া, যেকোনো শখ হলেই হবে। গবেষণায়ও দেখা গেছে সম্পর্ক ভালো রাখতে শখের একটা বড় ভূমিকা রয়েছে।

বেড়াতে যান:
কোনো একটি নতুন জায়গা দেখার মধ্যে দিয়ে দম্পতিরা পরস্পরকে নতুনভাবে আবিষ্কার করতে পারেন। কাজেই বেরিয়ে পড়ুন। হয়তো পুরনো জায়গায় গিয়ে ফিরে পাবেন নিজেদের মধ্যকার হারানো ভালোবাসাকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..