1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ পৌরসভায় জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২২৮ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃ কমলগঞ্জ পৌরসভায় যথাযোগ্য মর্যাদা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় পৌরসভা কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তার পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে কমলগঞ্জ পৌরসভার সহকারি প্রকৌশলী ও (ভারপ্রাপ্ত সচিব) মুহাম্মদ বেলাল চৌধুরীর সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওমীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জুয়েল আহমেদ। কাউন্সিলর দেওয়ান আব্দুর রহিম মুহিনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী ইমরান আহমেদ, ইমাম জয়নাল আবেদীন, কাউন্সিলর আওয়ামীলীগ নেতা ছাদ আলী, বখতিয়ার খান, রফিকুল ইসলাম রুহেল প্রমুখ। এসময় কমলগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, মহিলা কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..