1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৪৭ বার পঠিত

বিশ্বজিৎ কর :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে মৌলভীবাজারে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস।
দিবসটি উপলক্ষে আজ ১৫ আগষ্ট রোববার সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।


এ সময় পুষ্পস্তবক অর্পনে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।


জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পনের পর সকাল ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও তার কাজের গুরুত্ব নিয়ে আলোচনা সভা। এছাড়াও বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। জেলার আশ্রায়ণ প্রকল্পগুলোতে আয়োজন করা হয়েছে দোয়া ও মিলাদ মাহফিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..