1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কথা রাখলেন শুভশ্রী

  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২১২ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বিয়ের পর স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন টালিউডের তারকা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গেলো বছরের ১২ সেপ্টেম্বর সন্তান জন্মের পর থেকেই শারীরিক গঠনে পরিবর্তন আসে নায়িকার। তবে তিনি কথা দিয়েছিলেন, নিজেকে আগের রূপে ফিরিয়ে আনবেন। এবার তিনি করে দেখালেন।

মূলত মা হওয়ার পর বেশ মুটিয়ে যান শুভশ্রী। এ কারণে কিছু মানুষের সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে। তবে তিনি নিজের লক্ষ্যে অটুট ছিলেন। স্লিম রূপে ফিরে যাওয়ার তাড়া না থাকলেও ধীরে ধীরেই নিজেকে ফিট করে তুলবেন বলে মনঃস্থির করেছিলেন। সেই কথাই প্রমাণ করে দিলেন শুভশ্রী। শুধু তাই নয়, আগের চেয়ে আরও বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন রাজপত্নী।

শুক্রবার (১৩ আগস্ট) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। ছবিতে দেখা যায়- খোলা চুল, ন্যুড মেকআপ আর পরনের মেরুন রঙের ওয়েস্টার্ন পোশাকে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন। কমেন্ট বক্সে হাজার হাজার ভক্তরা তার রূপের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘দ্যুতি ছড়াতে ভয় করো না’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..