1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে মৌলভীবাজার গণপূর্ত বিভাগের মানবিক উদ্যোগ

  • আপডেট টাইম : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৪৩৩ বার পঠিত

বিশ্বজিৎ কর : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আজ ১৫ আগষ্ট মৌলভীবাজার গণপূর্ত বিভাগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ উপহার বিতরণ কার্যক্রম অনুষ্টিত হয় ।

রবিবার দুপুর ২ টায় গণপূর্ত বিভাগ কার্যালয়ে অনলাইনে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্যোধন করেন শরিফ আহমেদ, এম.পি প্রতিমন্ত্রী,গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়, সংযুক্ত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহিদ উল­াহ খন্দকার, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ শামীম আকতার, এবং মৌলভীবাজার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ মুমিনুল হক ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী, সহকারী প্রকৌশলী , উপ- সহকারী প্রকৌশলী এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমূখ।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার আত্মার শান্তিকামনায় মৌলভীবাজার গণপূর্ত বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তাদের একদিনের বেতনের টাকায় গরীব ও দুস্থদের ত্রাণ সহায়তা প্রদান করা হয় । ১০০ জন নিন্ম আয়ের মানুষের মুখে হাঁসি ফোটাতে তাদের হাতে তুলে দেওয়া হয় উন্নতমানের ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ ,০.৫ কেজি লবন, ১ কেজি আলু , সাবানসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী। এ সময় করোনাকালীণ সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্কও বিতরণ করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..