1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে আবারও ৭টি স্থায়ী টিকা কেন্দ্রে টিকা দেয়া শুরু

  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজারে চীন থেকে আসা সিনোফার্মের টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ শরু হয়েছে। সোমবার ১৬ আগষ্ট সকাল থেকে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল এবং ৬ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ মোট ৭টি স্থায়ী টিকা কেন্দ্রে টিকা দেয়া হচ্ছে। প্রতিদিন সকাল ৯ থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকাদান কর্যক্রম চলবে। পূবের বরাদ্দকৃত টিকার কার্যক্রম গত ১১ আগষ্ট পর্যন্ত চলে। টিকা শেষ হওয়ার পর আবার শুরু হলে টিকা দিতে অনেকেই বেশ আগ্রহ নিয়ে সকাল ৬ টা থেকে লাইনে দাঁড়ান।
সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, এ পর্যন্ত জেলায় ২,৪৬,১৩২ ডোজ টিকা দেয়া শেষ হয়েছে। সর্বশেষ চীনের সিনোফার্মের ২৭ হাজার ৬ শত ডোজ টিকা গতকাল পৌঁছায়। নতুনকরে টিকার রেজিস্ট্রেশন করেছেন ৪,৯১,৮২২ জন।

কয়েক দিনের তোলনায় আজ করোনার সংক্রামণ কিছুটা কমেছে। গত ২৪ ঘন্টায় জেলায় ১৯.৮ শতাংশ আক্রান্ত হয়েছেন। তবে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব মৌলভীবাজারে না থাকায় রিপোর্ট পেতে ৫ থেকে ৬ দিন সময় লেগে যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..