1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে নতুন করে করোনায় মৃত্যু ২ শনাক্ত ৩৮ জন

  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৮৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩৮ জন। মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ২ নারীর মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন করোনা পজেটিভ ও অপরজন উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (অরএমও) ২জন নারীর মৃত্যু নিশ্চিত করে জানান, করোনা ওয়ার্ডে ৪৮ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে আইসিউউতে ৫ জন ভর্তি আছেন। ১৭ টি বেড বর্তমানে খালি রয়েছে। গত কয়েক হাসপাতালের বেড খালি ছিলনা।
সোমার ১৬ আগস্ট সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে জানা গেছে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজার জেলায় ১৮২ জনের নমুনা পরীক্ষায় পাঠালে ৩৮ জনের শরিরে করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ১৯. ৮ শতাংশ। এই হার গত কয়েকদিনের চেয়ে কমেছে।

নতুন শনাক্ত ৩৮ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ২৪ জন, জুড়ীর ১ জন, শ্রীমঙ্গলের ২ জন, কমলগঞ্জের ৮ জন, কুলাউড়ায় ২ জন, রাজনগরে ১ জন।
জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, বর্তমানে সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতাল ও কিøনিক করোনা ও উপসর্গ রোগী ভর্তি নিয়ে চিকিৎসা দিচ্ছে। গত ২৪ ঘন্টায় ১৮২ টি নমুনা পরীক্ষায় পাঠালে ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ১৯. ৮ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৭,০৫৪ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৫,০৯৭ জন। জেলার সরকারি হাসপাতালের করোনা ইউনিট ও আইসোলেশনে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬৬ জন। সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৬৯ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১১৩ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..