1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হানিমুনে কোথায় গেলেন নিলয়

  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৪৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রথম সংসার ভাঙনের পর ফের বিয়ে করেছেন ছোটপর্দার অভিনেতা নিলয় আলমগীর। গত ১১ আগস্ট এক ফেসবুক স্ট্যাটাসে নিলয় জানান তার বিয়ের খবর। চলতি বছরের ৭ জুলাই প্রেমিকা তাসনুভা তাবাসসুম হৃদিকে বিয়ে করেন এই অভিনেতা।

বিয়ের পর থেকেই বেশ রোমান্টিক আবহে আছেন এই অভিনেতা। নববধূর সঙ্গে ছবি শেয়ার করে এর ক্যাপশনে নিলয় বলেন, ‘বিয়ে করে রোমান্টিক মুডে আছি, বাজে কিছু লিখবেন না।’

জীবনের দারুণ এই মূহুর্তটাকে উপভোগ করতে আজ সোমবার (১৬ আগস্ট) নববধূকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন নিলয়। আর এ জন্য তারা বেছে নিয়েছেন কক্সবাজার সমুদ্র সৈকতকে।

সকাল সাড়ে ৯টায় ইউ এস বাংলার একটি ফ্লাইটে কক্সবাজার যান এই নবদম্পতি। আগামী ১৯ আগস্ট পর্যন্ত দুজন সেখানে একান্ত মূহুর্ত কাটাবেন, ঘুরে বেড়াবেন সাগরপাড়ের জল-জ্যোছ্নায়।

নিলয়ের স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহ্বান ফাউন্ডেশন’-এর গণযোগাযোগের দায়িত্ব পালন করছেন। তার বাসা ঢাকার মগবাজারে। গ্রামের বাড়ি ভোলা।

নিলয় জানান, ‘গত বছর লকডাউনে ফেসবুকেই হৃদির সঙ্গে আমার পরিচয় এরপর প্রেম এবং বিয়ে। কিন্তু এই লকডাউনের কারণেই আমরা হানিমুনে যেতে পারছিলাম না। অবশেষে এবার সুযোগ পেয়েছি। সময়টা নিজেদের মতো করে উপভোগ করতে চাই।’

নিলয় আরও জানান, ২০ আগস্ট তার জন্মদিন। আর এদিন সকালেই স্ত্রীকে নিয়ে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন। এরপর সন্ধ্যায় কাছের বন্ধুদের সঙ্গে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..