1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘যাদু শিল্পী সুমন’ অভিমান করে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার রসহস্য উদঘাটনে পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩২২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের থানা বাজার গয়ঘর গ্রামের টগবগে যুবক সুমন। যার পদচারনা ছিল যাদু,নাঠকসহ বিভিন্ন সামজিক সংগঠনে। কিন্তুু হটাৎ কি এমন ঘটনা ঘটলো যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যার। এমন প্রশ্ন জনমনে দেখা দিয়েছে। জানা গেছে,পারিবারিক কলহের জের নাকি অন্য রহস্য এমন তথ্য উদঘাটনে পুলিশই একমাত্র এখন ভরসা।
আত্মহত্যাকারী ‘যাদু শিল্পী সুমন’ নিজ ফেসবুক আইডি থেকে সোমবার দিবাগদ রাত প্রায় সাড়ে ১১টা পর লাইভ শুরু করেন। ওই ভিডিওতে দেখা যায় গলায় কাপড় পেচিয়ে ২মিনিট ২৯সেকেন্ড কথা বলে আত্মহত্যা করলেন। তার এ মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি। সবার কাছে বার বার ক্ষমা চান ও তার পরিবারকে দেখে রাখার অনুরোধ জানান। তবে লাইভ চলাকালে আত্মহত্যার আগে একটি বিষয় উল্লেখ করেন “মানুষ তাকে ছোট করে দেখে”। কোনো মুল্য পায়নি কিছু মানুষের কাছ থেকে।

পরিবার ও স্থানীয়রা বলেন,সরকার বাজার গয়ঘর গ্রামের যাদু শিল্পী সুমন পাশের আকিদ আলীর বাড়িতে স্ত্রী, মা ও পরিবারের সদস্যদের নিয়ে ভাড়া থাকতেন। ওই ঘরে দুটি কক্ষ ছিল,একটি কক্ষে গিয়ে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন। এসময় বিকট শব্দ শুনে পরিবারের সদস্যরা এগিয়ে গেলে দেখতে পান ঝুলন্ত অবস্থায় সুমন।

পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এদিকে ফেইসবুকে লাইবে থাকা অবস্থায় বিভিন্ন ফেইসবুক ফেন্ডরা তাকে আত্বাহত্যা না করার অনুরোধ করলেও সুমন কারো কথাই রাখলেন না। কিন্তুু প্রশ্ন হচ্ছে কি এমন যন্ত্রনা ও কষ্ট তার যে আত্বহত্যার পথ বেছে নিতে হলো। ঘটনার রহস্য উদঘাটনের দাবী স্থানীয় এলাকাবাসী ও সহকর্মীদের। তারা মনে করেন আল্লা সুখ- দু:খতো মানুষের জন্যই দিয়েছেন আর তাই মেনে নিয়েই সব কিছু করছে যুগ যুগান্তর বহমান।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইয়াছিনুল হক দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, এ বিষয়ে এস আই মহসিন ভুইয়াকে তদন্তের জন্য নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।
এনিয়ে থানার এসআই মহসিন ভুইয়া (মামলার তদন্ত কর্মকর্তা) দৈনিক মৌমাছি কন্ঠকে জানান, লাশের সুরত হালের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র প্রাথমিকভাবে সংগ্রহ করা হয়েছে ও সরজমিন পরিদর্শন গিয়ে জানা গেছে জমিজমা বা পারিবারিক জামেলা জনিত কারনে হয়তো আত্বহত্যা করেছে। তবে ময়না তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

এদিকে স্থানীয় ও পারিবরিক সুত্রে জানা গেছে, পারিবারিক কলহ কিংবা জমি কেনার টাকা পরিশোধ না করতে পারাই হয়তো আত্বহত্যা করলো সুমন। সুমন সিএনজি চালিত অটো রিক্সা চালাতেন পাশাপশি যাদু ও নাঠক এবং টিকটকে কাজ করতো। কিন্তুু সব স্বপ্নকে বিষর্জন দিয়ে চলে যেত হলো না ফেরার দেশে।

সর্বিশেষে স্থানীয় ও সহকর্মীদের দাবী সুমন আত্বহত্যার প্রকৃত করন উদঘাটনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..