1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্বাধীনতা পদক প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যু বার্ষিকীতে মিলাদ,দেয়া ও শিরনি বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২০৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: স্বাধীনতা পদক প্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বঙ্গবন্ধুর সহচর আজিজুর রহমানের প্রথম মৃত্যু বার্ষিকীতে মিলাদ,দেয়া মাহফিল ও শিরনি বিতরণ করেছে মৌলভীবাজার জেলা পরিষদ।

বুধবার দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আজমল হোসেন, জেলা পরিষদ সদস্য ও কর্মকর্তাবৃন্দ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর জেলা পরিষদ মসজিদ প্রাঙ্গনে হতদরিদ্রদের মধ্যে শিরনি বিতরণ করা হয়েছে।
করোনা আক্রান্ত হয়ে গতবছর ১৮ আগস্ট আজিজুর রহমান মৃত্যুবরণ করেন।
বাংলাদেশ সংবিধানে স্বাক্ষরকারী বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদানের জন্য ২০২০ সালে স্বাধীনতা পদক পেয়েছেন। গনপরিষদ সদস্য আজিজুর রহমান বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মৌলভীবাজার-৩ আসন থেকে একাধিকবারের নির্বাচিত সংসদ সদস্য। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন এবং মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..