1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মোবাইল কোর্ট পরিচালনা ২৫১টি মামলায় ও অর্থদন্ড প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টার : জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনা এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে আজ শনিবার মৌলভীবাজার জেলার সকল উপজেলাতে একযোগে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এ সময় করোনা ভাইরাস সংক্রমণ ঝুঁকি কমাতে স্বাস্থ্যবিধি না মানার কারণে ২৫১টি মামলায় মোট ৬২০৫০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া, করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের জন্য জনগণকে উদ্বুদ্ধ করা হয়।
মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, সহকারী কমিশনার(ভূমি)বৃন্দ এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ। মোবাইল কোর্ট পরিচালনায় সাহায্য করেন র‍্যাব-০৯, শ্রীমঙ্গল ও সকল থানা পুলিশ।
উল্লেখ্য যে, করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধানে এবং জনসচেতনা বৃদ্ধিতে মৌলভীবাজারে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।মৌলভীবাজারবাসীকে আবারও মাস্ক পরিধানসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সর্তক করা হল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..