1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাজ্য প্রবাসী ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ‘র উদ্যেগে কোভিট ১৯ জরুরী চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্টান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩৫০ বার পঠিত

স্টাফ রিপোটার: যুক্তরাজ্য প্রবাসী মৌভীবাজারবাসীর পক্ষে সাইদুর রহমান রেণু ও আহমেদ হাসান এবং মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ‘র উদ্যেগে জেলা প্রশাসক কার্যালয়ে কোভিট ১৯ জরুরী চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

আজ ১৯আগষ্ট বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্টিত অনুষ্টানে মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এম.পি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মৌলভীবাজার-রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,কারিগরি ও মাদ্রসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান,মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান,মৌলভীবাজার সদও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকতা,সাবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী ও পেশার লোকজন।
প্রধান অতিথি এম সাহাবউদ্দিন বলেন, প্রবাসীরা সবসময় দেশের জন্য অনেক করেছেন আর আগামীতে ও দেশের সু:খে সহযোগীতার জন্য এগ্রিয়ে আহবান জানান।

অনুষ্টানটি সাইদুর রহমান রেণু,ডাইরেক্টর জেনারেল ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজ। আহমেদ হাসান ডাইরেক্টর ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ ,সাবেক সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা ছাত্রলীগ এর উদ্যেগে অনুষ্টিত হয়।

যারা প্রবাস ও দেশ থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন তারা হলেন- আব্দুল আহাদ চৌধুরী,সাইদুর রহমান রেনু,আহমেদ হাসান,আবদুল জলিল আছদ্দর,আতাউর রহমান,মতিন রশিদ খান, সহিদুল রহমান,সাজ্জাদ মিয়া জমসেদ,আবদুল লথিফ কয়ছর,আবদুল হাফিজ,শামিম আহমদ,ফয়ছল আহমদ,ছালিকুর রহমান,মাছুম আহমদ,লাহিন করিম,মোহাম্মদ মিরাজ,শামিম আহমদ(২),আবুল কালাম,মোহাম্মদ জিল¬ুর আহমদ,আবদুর রশিদ কাজল,রেজাউল করিম লাভলু, মুহিবুর রহমান খঘরু,আবু মকছুদ,ফারুক আহমদ,আবদুল ওয়াদুদ পলাশ,জয়েল চৌধরী,মারুফ আহমেদ, এস.এম জাকির হোসাইন প্রমুখ।

 

এর আগে মৌলভীবাজার জেলা কোভিড ১৯ প্রতিরোধ কমিটির সাথে জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে মত বিনিময় সভা অনুষ্টিত হয় । এ সময় বন ও পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি,কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ সচিব আমিনুল ইসলাম খান,মৌলভীবাজার-রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,কারিগরি ও মাদ্রসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান,মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার সদ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন,মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া,মৌলভীবাজার সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ প্রমুখ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..