1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সিলেটে ছিন্নমূল শতাধিক মানুষের মাঝে যুবলীগ নেতা রুকনের খাবার বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২২৬ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: করোনা মহামারির শুরুর দিকে তিনি নিজ এলাকার প্রায় সহস্রাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা বিতরণ করে করেছিলেন। গত রমজান মাসে নিজ উদ্যোগে প্রায় সহস্রাধিক দরিদ্র মানুষের মাঝে ইফতারিও বিতরন করেছিলেন। পাশাপাশি তাঁর উদ্যোগে কিছু প্রবাসীদের সহযোগীতায় এলাকায় কয়েকটি দরিদ্র পরিবারে নলকূপও প্রদান করেছিলেন। তাঁর এমনসব কর্মকান্ড এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছিলো। সেই মানবিক মানুষটি হলেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের বাসিন্দা সমাজসেবক সাইফুল ইসলাম রুকন। বর্তমানে তিনি ভাটেরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ভাটেরা স্কুল এন্ড কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। নিজ এলাকায় তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

এবার তিনি নিজ এলাকার গন্ডি পেরিয়ে সিলেট শহরের বিভিন্ন এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা প্রায় ১৫০ জন ছিন্নমূল মানুষের মাঝে টানা দুইদিন রাত ২টার পর খাবার বিতরন করেন।

এ বিষয়ে যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন জানান, ব্যক্তিগত কাজে দুইদিন সিলেট শহরে অবস্থান করেছিলাম। চিন্তা করলাম সমাজের পিছিয়ে পড়া ছিন্নমূল মানুষদের অন্তত এক বেলা খাবার মুখে তুলে দেই। সোমবার সিলেট শহরের দরগাহ গেইট ও মঙ্গলবার শহরের আম্বরখানা এলাকায় প্রায় ১৫০ জন অসহায় মানুষের মাঝে নিজের সামর্থ্যানুযায়ী খাবার বিতরন করি। নিজে তো পারবো না পুরো শহরের মানুষ কে দিতে তাই কিছুটা হলেও চেষ্টা করছি। আগামীতে যদি বেঁচে থাকি তাহলে এমন মানুষের জন্য কাজ করবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..