1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

‘জয়া খুব উঁচু দরের অভিনেত্রী’|

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১৪২ বার পঠিত

বিনোদন ডেস্ক : দুই বাংলার দর্শকের কাছে দারুণ জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দেশের চলচ্চিত্রের পাশাপাশি নিয়মিত কাজ করছেন টলিউডের চলচ্চিত্রে। শুক্রবার (২০ আগস্ট) কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া অভিনীত ‘বিনিসুতোয়’ চলচ্চিত্র। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্রটির একটি গানেও পাওয়া যাবে জয়ার কণ্ঠ। অতনু ঘোষ নির্মিত এ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে দেখা যাবে জয়া আহসান ও কলকাতার অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। এর আগেও এই অভিনেতার সঙ্গে কলকাতার একটি স্বল্পদৈর্ঘ‌্য চলচ্চিত্রে কাজ করেছেন জয়া। ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে দেওয়া সাক্ষাৎকারে জয়ার ভূয়সী প্রশংসা করেছেন তার এই সহশিল্পী।

ঋত্বিক চক্রবর্তী বলেন, ‘‘অভিনেতা হিসেবে যখন কাজ করি, তখন আলাদা করে রসায়নের বিষয় মাথায় রাখি না। চিত্রনাট্য, মুহূর্ত সব মিলিয়ে হয়তো পুরো বিষয়টা জমাট বাঁধে। শিল্পী ভালো হলে, তারা হয়তো দৃশ‌্যে আরো পরত যোগ করেন। খুব খারাপ অভিনেতা হলেও আমি বুঝতে পারি না, ভালো করছেন নাকি খারাপ করছেন। তবে জয়া খুব উঁচু দরের অভিনেত্রী। আর এটা জানি বলেই বলছি, ‘বিনিসুতোয়’ ওকে ভালো লাগবে।’কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক ও জয়া। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দুজনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা এক অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

এছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন—কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, সমন্তক দ্যুতি মৈত্র প্রমুখ। ২০১৯ সালে এর নির্মাণকাজ শেষ হওয়ার পর মহামারি করোনার কারণে থমকে ছিল মুক্তি। অবশেষে কলকাতার কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলো এটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..