1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার সঞ্জিতের প্রাণহানি

  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৩২৪ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : ভারতের রাজধানী নয়াদিল্লী থেকে সড়ক পথে গোহাটি যাবার পথে ২১ আগস্ট শনিবার সকালে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সঞ্জিত দাস (৪৫) নামে কুলাউড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সঞ্জিত কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক সিতেশ চন্দ্র দাসের বড় ছেলে।

নিহতের ছোটভাই পত্রিকা বিক্রেতা শান্তনু দাস জানান, তাঁর বড়ভাই সঞ্জিত দাস চাকুরীর সুবাদে নয়াদিল্লীতে বসবাস করতেন। শুক্রবার নয়াদিল্লী থেকে তিনি সড়ক পথে গোহাটি যাবার পথে সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোহাটি হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।
ভারতে নিহত সঞ্জিত দাসের স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে এবং বাংলাদেশে তাঁর মা ও দুই ভাই রয়েছে। তাদের গ্রামের বাড়ি কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বেগমানপুর গ্রামে। কুলাউড়া পৌর শহরের মাগুরা আবাসিক এলাকায় নিহত সঞ্জিতের মা ও দুই ভাই বসবাস করেন। মৃত্যু সংবাদ জানার পর পরিবারে শোকের মাতম চলছে। নিহতের তার মরদেহ ভারতে সৎকার করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..