1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

জয়ার গান-অভিনয়ে মুগ্ধ কলকাতার দর্শক

  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ১৩১ বার পঠিত

বিনোদন ড্স্কে :: করোনাকালীন এই সংকটময় সময়ে কলকাতায় মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিনিসুতোয়’। শুক্রবার (২০ আগস্ট) সেখানকার একটিমাত্র প্রেক্ষাগৃহে মুক্তি পায় এ সিনেমা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা অতনু ঘোষ পরিচালিত এই সিনেমায় জয়ার বিপরীতে অভিনয় করেন ঋত্বিক চক্রবর্তী।

মাত্র একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও বেশ প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। একাধিক গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ মুগ্ধতা ছড়াচ্ছে জয়ার অভিনয়। জয়া ছাড়াও ‘বিনিসুতোয়’ আরো অভিনয় করেছেন- চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায় প্রমুখ।

এতে অভিনয়ের পাশাপাশি একটি রবীন্দ্রসঙ্গীতেও কণ্ঠ দিয়েছেন জয়া আহসান। শিরোনাম ‘সুখের মাঝে তোমায় দেখেছি’। সিনেমার শুরুর সময়েই গুঞ্জন ছিল, অভিনয়ের পাশাপাশি এতে রবীন্দ্রসঙ্গীত গাইবেন জয়া। তখন তিনি বিষয়টি নিশ্চিত না করলেও রবীন্দ্রসঙ্গীতে কণ্ঠের মায়াজাল ছড়িয়ে দর্শকদের সামনে এলেন এই অভিনেত্রী।

কিছুটা ঝুঁকি নিয়েই মুক্তি দেওয়া হয়েছে ‘বিনিসুতোয়’। বলা চলে, করোনার অতিমারিতে চ্যালেঞ্জং নিয়ে সফল হয়েছেন প্রযোজক ও নির্মাতা। সিনেমাটির মুক্তির প্রাক্কালে জয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ঋত্বিক চক্রবর্তীও।

‘বিনিসুতোয়’ মুক্তির পর জয়ার অভিনয়ের পাশাপাশি দর্শকরা তার গায়কীরও প্রশংসা করছেন বলে জানান নির্মাতা অতনু ঘোষ।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, জয়া আহসানের অভিনয়ের সঙ্গে তার গাওয়া গানটির কথা আলাদা করে দর্শকরা বলছেন। গানটার বিষয়ে সকলেই বলছেন, গণমাধ্যমেও লেখালেখি হচ্ছে। গানটি আমাদের সিনেমায় আলাদা মাত্রা পেয়েছে।

যোগ করে তিনি আরো বলেন, গান গাওয়ার আগে জয়া নিজের গলা যথেষ্ট ঘষামাজা করেছেন, তা তার গায়কীই বলে দিয়েছে। তার কথা বলার নিজস্বতা রয়েছে। সেখানে অন্য কোনো কণ্ঠ গানটি গাইলে মানাত না। জয়া অনেক শ্রম দিয়েছেন এ গানে। সিনেমার বিশেষ দৃশ্য তার সাক্ষী।

কাজল ও শ্রাবণীর ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক ও জয়া। মধ্য তিরিশের এই দুই মানুষের একে অপরের সঙ্গে পরিচয় হয় একটি রিয়েলিটি শোয়ের অডিশনে। দু’জনের জীবনের গল্পে বেশ কিছুটা মিল থাকায় খুব তাড়াতাড়িই পরস্পরের সঙ্গে মিশে যান তারা। কিন্তু এরই মাঝে এক দুর্ঘটনায় আহত হন শ্রাবণী। দ্রুত তাকে ডাক্তারের কাছে নিয়ে যান কাজল। যাওয়ার পথে তারা একে অপরের সঙ্গে শেয়ার করেন জীবনের ঘাত-প্রতিঘাতের গল্প।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..