1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রকাশ্যে ক্ষমা চাইলেন সামান্থা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২০৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজে রাজি চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু চরিত্রটি নিয়ে অনেক বিতর্কও হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এ অভিনেত্রী। পাশাপাশি প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন।

সামান্থা বলেন, প্রত্যেকের নিজস্ব মতামত আছে। আমি কারও আবেগে আঘাত দিয়ে থাকলে সত্যিই অনুতপ্ত। আমি এভাবে আঘাত করতে চাইনি। যদি আঘাত দিয়ে থাকি তাহলে দুঃখিত।

‘রাঙ্গাস্থালাম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানান, ওয়েব সিরিজ মুক্তির পর চরিত্রটি নিয়ে অনেকের ধারণা পাল্টেছে।

তিনি বলেন, অনেকেই মুক্তির পরে দেখেছেন যেমনটা ভেবেছিলেন তেমনটা নয়। কিন্তু এখনো যারা আগের মত পোষণ করে আছে তাদের কাছে ক্ষমা চাচ্ছি।

এর আগে ওয়েব সিরিজটির বিরুদ্ধে অভিযোগ ওঠে, সামান্থাকে একজন তামিল বিদ্রোহী হিসেবে দেখানো হয়েছে, যার সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগ আছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রীর পোশাকের সঙ্গে লিবারেশন টাইগার্স অব তামিল ইলম-এর ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ।

এরপর এটি নিয়ে আপত্তি তোলে তামিলনাড়ু সরকার। এটির মুক্তি বন্ধ করতে কেন্দ্রীয় সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে চিঠিও পাঠানো হয়। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও এটি নিষিদ্ধে দাবি জানানো হয়। চিঠিতে তামিলনাড়ু সরকার দাবি করে, ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। এছাড়া এতে উল্লেখ করা হয়, এই ওয়েব সিরিজ ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’।

যদিও ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ ওয়েব সিরিজের নির্মাতা রাজ ও ডিকে সেই সময় এক বিবৃতিতে বলেন, ‘তামিলনাড়ুর মানুষের ভাবাবেগ সম্পর্কে আমরা অবগত। বহু বছরের পরিশ্রমের ফসল এই সিরিজ। তাদের খারাপ লাগে বা তারা অপমানিত হন এমন কিছু আমরা তৈরি করিনি।

২০১৯ সালে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম সিজন মুক্তি পায়। তুমুল দর্শকপ্রিয় হওয়ায় এর দ্বিতীয় সিজন নিয়ে হাজির হন নির্মাতারা। গত ৪ জুন থেকে অ্যামাজন প্রাইমে এটির প্রচার শুরু হয়। সামান্থা ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন মনোজ বাজপেয়ী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..