1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসির অভিষেক দেখাতে সম্প্রচার সত্ত্ব কিনলেন পিকে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৪০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: পিএসজির জার্সিতে লিওনেল মেসির অভিষেক দেখতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে ফুটবল বিশ্ব। আগামী সপ্তাহে হয়তো ফ্রান্সের ফুটবলে অভিষেক হতে পারে আর্জেন্টাইন ফরোয়ার্ডের।

তার জন্য উত্তেজনায় কাঁপছে প্যারিস। সেই উত্তাপ ছড়িয়েছে তার সাবেক ঠিকানাতেও। মেসির অভিষেক ম্যাচ দেখাতে স্পেনে লিগ ওয়ানের সম্প্রচার সত্ত্ব কিনেছে তার সাবেক বার্সেলোনা সতীর্থ জেরার্ড পিকের কোম্পানি কসমস হোল্ডিং।

লিগ ওয়ানের ম্যাচে আগামী রবিবার ঘরের মাঠ স্তাদে অগাস্তে-দেলাউনে পিএসজিকে আতিথেয়তা দেবে রিমস। ম্যাচটি স্পেনে দেখা যাবে ইবাই লাঙ্কোসের টুইচে। এই স্প্যানিশ ইন্টারনেট সেলিব্রিটি সরাসরি ম্যাচটি সম্প্রচার করবেন।

ইএসপিএনের বরাতে মার্কা জানিয়েছে, আরেক স্প্যানিশ টিভি চ্যানেল তেলেসিনকো-ও পিএসজিতে মেসির অভিষেক দেখানোর সত্ত্ব পেয়েছে।

এর আগে লিগ ওয়ানের সম্প্রচার সত্ত্ব ছিল মুভিস্টারের এবং পিকের কোম্পানি পরিকল্পনা করেছে, এই মাধ্যম থেকে সাব-লাইসেন্স নিয়ে মেসির অভিষেক ম্যাচ দেখানোর।

চলতি মৌসুমে বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করেননি মেসি। ক্যাম্প ন্যুর সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে পার্ক দে প্রিন্সেসকে নতুন ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন ৩৪ বছর বয়সী তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..