1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাদক মামলা: রানা-রাকুলসহ ১২ অভিনেতাকে তলব

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক :: মাদক মামলায় দক্ষিণ ভারতীয় তারকা রাকুল প্রীত সিং, রানা ডাগ্গুবতিসহ মোট ১২ জন অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি।

৪ বছরের পুরোনো একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইডি-র তরফে তাদের তলব করা হয়েছে।

রাকুল ও রানা ছাড়াও এ তালিকায় রয়েছেন পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খানের মতো তারকাদের নাম। তাদের ৩১ আগস্ট থেকে ভিন্ন ভিন্ন দিনে ডাকা হয়েছে।

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লাখ রুপির মাদক আটক করে পুলিশ। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের তরফে একটি মামলা রুজু করা হয়। এ ক্ষেত্রে আর্থিক তছরুপের একটি মামলার তদন্ত শুরু করে ইডি। একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়।

তবে ইডি জানায়, আপাতত কোরো প্রমাণ না থাকায় এবার শুধুমাত্র সাক্ষী হিসেবেই এ তারকাদের ডাকা হয়েছে।

গত বছর বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করার পর সিনে ইন্ডাস্ট্রিতে মাদকের বিস্তার নতুনভাবে আলোচনায় আসে। তেমন মামলায় দেড় মাসের মতো জেলে ছিলেন সুশান্তর বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরসহ অনেকে। একই সময়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে মাদকের কারণে বেশ কয়েকজন তারকা আটক হন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..