1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডেটিংয়ে ঘনিষ্ট লিয়েন্ডার পেস-কিম শর্মা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২০৫ বার পঠিত

অনলাইন ডেস্ক: মনে হচ্ছে লিয়েন্ডার পেস এবং কিম শর্মা তাদের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে সম্পূর্ণ প্রেমে পড়েছেন। গোয়ায় একসঙ্গে ছুটি কাটানোর ছবি ভাইরাল হওয়ার পর তারা ডেটিং গুজব ছড়ায়।লিয়ান্ডার পেস এবং কিম শর্মা যখন থেকে গোয়ায় তাদের একসঙ্গে ছুটি কাটানোর ছবি ভাইরাল হয়েছিল তখন থেকেই টক অব দ্য টাউন। মনে হচ্ছে তারা সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক নিশ্চিত করেছে। কিম শর্মা বিশেষ কাউকে খোঁজার বিষয়ে একটি নোট পোস্ট করার পর, লিয়েন্ডার পেসের তরফ থেকে সাড়া মেলে। তার পরপরই তাদের ডেটিং ইনস্টাগ্রাম। আর এতেই ডালপালা মেলতে শুরু করেছে। এরপর থেকেই লিয়েন্ডার পেস এবং কিম শর্মাকে প্রায়ই একসঙ্গে দেখা যায়।

লিয়েন্ডার পেস এবং কিম শর্মার গোয়ার ছুটির ছবি ইনস্টাগ্রামে একটি রেস্তোরাঁ, পৌসাদা বাই দ্য বিচ শেয়ার করেছে। ছবিতে, লিয়েন্ডারকে দেখা যায় পিছন থেকে কিম শর্মাকে জড়িয়ে ধরে এবং একসাথে খাবার উপভোগ করতে। চলতি মাসের শুরুর দিকে, কিমের মা পিয়া সহ তাদের লীলাবতী হাসপাতালে একে অপরের সঙ্গে দেখা হয়েছিল। জানা গেছে, কিছুদিন আগে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে গিয়ে কিম শর্মা প্রেমিক খুঁজছেন এমন বক্তব্য দিয়ে একটি একটি পোস্ট শেয়ার করেছেন। পরবর্তীতে লিয়েন্ডার পেস তার অ্যাকাউন্টে একই পোস্টটি পুনরায় শেয়ার করেছেন এবং দুটি হার্ট ইমোজি যুক্ত করেছেন।
বলিউডের আবেদনময়ী ৪১ বছর বয়সী কিম ২০০০ সালে শাহরুখ খান এবং অমিতাভ বচ্চন অভিনীত মহব্বতেনের মাধ্যমে বলিউডে অভিষেক করেন। অপরদিকে লিয়েন্ডার পেস একজন বিখ্যাত টেনিস খেলোয়াড়। দু’জনেই এরআগে একাধিক সম্পর্কে জড়িয়ে শিরোনাম হয়েছেন। এখন দেখার অপেক্ষা তাদের এই সম্পর্ক কোনপথে যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..