1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকতা সাবরিনা রহমানের ব্যতিক্রমী উদ্যোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার এর আশ্রয়ন প্রকল্পে বর্জ্য ব্যবস্থাপনার জন্য মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকতা সাবরিনা রহমান ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যতিক্রমী উদ্যোগ ‘আশ্রয়ন প্রকল্পে পচনশীল ও অপচনশীল বর্জ্যের আলাদা আলাদা ড্রাস্টবিন (প্রতি ১০ঘরে এক জোড়া) দেওয়া হয়।
আজ শুক্রবার সকালে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের উপেজেলা নির্বাহী কর্মকতা সাবরিনা রহমান সরজমিনে গিয়ে মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার যারা পেয়েছেন তাদের খোজ খবর নেন ও পৃথকভাবে পচনশীল ও অপচনশীল বর্জ্যে ফেলার ডাসবিন প্রদান করেন। এসময় মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়া উদ্দিন, সদর উপজেলা পিআইও আজাদুর রহমান প্রমুখ ছিলেন। এসময় পরিবারগুলো ও স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকতার সাবরিনা রহমানের ব্যতিক্রমী মহতি উদ্যেগের ভুহসী প্রশংসা করেন।

এনিয়ে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের উপেজেলা নির্বাহী কর্মকতা সাবরিনা রহমান এর সাথে দৈনিক মৌমাছি কন্ঠের আলাপকালে তিনি বলেন- আমরা আজ শ্র“ক্রবার শহরের মাইজপাড়া, বালিকান্দি ও সম্পাসী এলাকায় প্রধানমন্ত্রীর দেয়া ঘরগুলো পরিদর্শন করে বসবাসরত মানুষ গুলোর খবরাখবর ও তাদের সুস্থতার জন্য ১০টি পরিবারের মাজে ২টি করে পৃথক পৃথক ড্রাসবিন প্রদান করেছি। আমাদের বাকি আশ্রয়ন প্রকল্পেও ধারাবাহিকভাবে প্রধান করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..