1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে নিখোঁজের চারদিন পর সিএনজি চালকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩৮১ বার পঠিত

সুহেল আহমদঃ মৌলভীবাজার সদর উপজেলার ১১নং মোস্তফাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাউরগড়ি গ্রামের হাজী বাড়ির পরিত্যাক্ত সুলতান দিঘি থেকে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ ২৭ আগস্ট রোজ শুক্রবার বিকেলে স্থানীয়রা দিঘিতে এক ব্যাক্তির লাশের হাত দেখতে পেয়ে পুলিশ কে খবর দেন।
পুলিশ ঘটনা স্থলে এসে লাশটি দিঘি থেকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরন করে।

এদিকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট গ্রামের কিছু লোক এসে লাশ সনাক্ত করে তারা বলে সে হোসেন মিয়া পেশায় একজন সিএনজি ড্রাইভার গত ২৪/৮/২০২১ রাত থেকে তাকে পাওয়া যাচ্ছে না।

এই ঘঠনায় মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইয়াছিনুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এবং মৌলভীবাজার সিআইডির একটি ঠিম ঘঠনা স্থল পরিদর্শনে আসেন।

নিহত সিএনজি চালক হোসেন আহমদ (২৪) শহরের বড়হাট এলাকায় বসবাস করতেন। তার গ্ৰামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়, পিতার নাম রাইছ মিয়া। পরিবার নিয়ে মৌলভীবাজার শহরে বসবাস করতেন ও সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। হোসেন আহমদর স্ত্রী ও ২ মেয়ে রয়েছে। তিনি কুসুমবাগ-চৌমোহনা সড়কে সিএনজি চালিত অটোরিকশা চালাতেন বলে জানাগেছে।

এই ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..