1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি: মাহি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪২ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়িকাদের একজন মাহিয়া মাহি। চলতি বছরই বিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি। বিবাহ বিচ্ছেদের ৩ মাস যেতে না যেতেই নায়িকা জানালেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।’আজ বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে এ কথা লিখেছেন মাহি। সঙ্গে জুড়ে দিয়েছেন সদ্য তোলা তার চারটি ছবি। তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। সর্বশেষ স্ট্যাটাসের আগের দিন (২৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাসে মাহি জানিয়েছেন, ‘জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!ব্যক্তিজীবনে ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে শুরু থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহ চলছে বলে গুঞ্জন চাউর হলেও সেসব গুঞ্জন উড়িয়ে দিতেন নায়িকা। সকল জল্পনার অবসান ঘটিয়ে গেলো ২২ মে দিবাগত রাতে স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করে স্ট্যাটাস দেন তিনি। কিছুদিন যেতে না যেতেই আবারও মাহির বিয়ের গুঞ্জন ওঠে। মাহি সে বিষয়টি অস্বীকার করলেও গুঞ্জন পিছু ছাড়ে না। এ সংক্রান্ত কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা এই গুঞ্জনকে জোরালো করে।

মাহি বলেন, ‘আমি আপাতত বিয়ে নিয়ে ভাবছি না। একটা সম্পর্ক থেকে বের হয়ে এসেছি। নিজেকে আরও গুছিয়ে নিতে চাই। আমি এখন কাজের নতুন পরিকল্পনা করছি। এদিকে শাহীন সুমনের পরিচালনায় ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন মাহি। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘মাফিয়া’। বিগ বাজেটের ১৫০ পর্বের এই ওয়েব সিরিজ নির্মাণের কাজ শুরু হয়েছিল গত বছর। রাজধানীর উত্তরায় ‘মাফিয়া’র কিছু দৃশ্যধারণ হয়েছে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন সেলিম খান। ওয়েব সিরিজটি শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেল ও অ্যাপে মুক্তি দেয়া হবে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখছেন মাহি। কয়েকদিন আগে রান্না করার ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি ড্রয়িং রুমের সোফায় বসে ভুনা খিচুড়ি রান্না করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..