1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

লিমিটেড এডিশন ল্যাম্বরগিনি কিনলেন জেআর এনটিআর

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৭৩৪ বার পঠিত

বিনোদন ডেস্ক :: তেলেগু ছবির অন্যতম তারকা এনটি রামা রাও জুনিয়র বা এনটিআর। সম্প্রতি এ তারকা কিনেছেন বিলাসবহুল ল্যাম্বরগিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল। লিমিটেড এডিশনের এ গাড়ির সঙ্গে সম্প্রতি দেয়া গেছে তাকে। গাড়িটি এ মাসের শুরুতে ভারতের বাজারে এসেছে। প্রথম ভারতীয় হিসেবে তিনি এ গাড়ি কিনেছেন। সম্প্রতি একজন অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা কোরাতালা শিবের সঙ্গে নিজের ল্যাম্বরগিনির সামনে পোজ দিয়েছেন জুনিয়র এনটিআর।

জুনিয়র এনটিআর এখন কউন বনেগা ক্রোরপতির তেলেগু সংস্করণ মিলু এভারু কোটিসোয়ারুদুর শুটিং করছেন। শুটিং হচ্ছে অন্নপূর্ণা স্টুডিওতে। সেই স্টুডিওর বাইরেও দেখা গেছে তার ল্যাম্বরগিনি গাড়িটি।

অন্যদিকে ক্যারিয়ারে নিজের একটি বড় ছবির মুক্তির অপেক্ষায় আছেন জুনিয়র এনটিআর। দক্ষিণের আরেক সুপারস্টার রাম চরণের সঙ্গে তাকে দেখা যাবে আরআরআর ছবিতে। আর এ ছবির পরিচালক বাহুবলীখ্যাত নির্মাতা এসএস রাজমৌলি।

১৯২০-এর দশকের দুই বিপ্লবী সীতারাম রাজু ও কোমারাম ভীমের জীবনের ওপর ভিত্তি করে নির্মাণ হচ্ছে আরআরআর। তাদের জীবনের কিছু অংশকে ফিকশনাল ড্রামা দিয়ে পর্দায় উপস্থাপন করবেন রাজমৌলি। বলা বাহুল্য, ছবিটির জন্য দক্ষিণী সিনেমার ভক্তরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। ছবিটির শুটিং শুরু হয়ে ২০১৯ সালে। ছবিটি হিন্দি ভাষায়ও মুক্তি পাবে এবং এতে দুজন বলিউড তারকারও দেখা মিলবে। আরআরআর ছবিতে আছেন আলিয়া ভাট ও অজয় দেবগন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..