1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শেরশাহ চলচ্চিত্রে কে কত পেলেন?

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২০৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত শেরশাহ ভারতীয় দর্শকদের মনে ভালোই দাগ কেটেছে। কারগিল যুদ্ধে ভারতীয় সেনা কর্মকর্তা বিক্রম বাত্রার অবদানের কাহিনী নিয়ে নির্মিত ছবি একদিকে যেমন জাতীয়তাবাদী আবেগকে নাড়া দিতে পেরেছে, তেমনি প্রশংসিত হচ্ছে সিদ্ধার্থের কাজও। এমনকি করণ জোহরের সঙ্গে বিবাদ ভুলে ছবির প্রযোজক করণ জোহরসহ শেরশাহের পুরো টিমের প্রশংসা করেছেন কঙ্গনা রানাওয়াত।

সিদ্ধার্থ মালহোত্রা ছাড়াও শেরশাহতে আরো অভিনয় করেছেন কিয়ারা আদভানি, শিব পণ্ডিত, নিকিতিন ধীর ও পবন চোপড়া। ছবিতে অভিনয় শিল্পীরা পেয়েছেন ভালো পারিশ্রমিকও। দেখে নেয়া যাক কে কত পেয়েছেন—

বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করে প্রশংসার পাশাপাশি ভালো পারিশ্রমিকও পেয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। তিনি পেয়েছেন ৭ কোটি রুপি। শেরশাহে বিক্রম বাত্রার প্রেমিকা ডিম্পল চিমার ভূমিকায় দেখা গেছে কিয়ারা আদভানিকে। এজন্য কিয়ারা পেয়েছেন ৪ কোটি রুপি।

বিক্রম বাত্রার ঘনিষ্ঠ সঙ্গী ছিলেন লেফটেন্যান্ট সঞ্জীব জিমি। চরিত্রটি করেছেন শিব পণ্ডিত। আর এজন্য পেয়েছেন ৪৫ লাখ রুপি। নিকতিন ধীরও অভিনয় করেছেন সেনা সদস্যের চরিত্রে। তিনি পেলেন ৩৫ লাখ রুপি।

বিক্রম বাত্রার বাবার চরিত্রে অভিনয় করেছেন পবন চোপড়া। সূত্রমতে, তিনি পেয়েছে অর্ধকোটি রুপি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..