1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে লল্ডন প্রবাসী জাহাঙ্গীরকে অপহরনের ৪৮ঘন্টায় মাথায় উদ্ধার করলো পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২৪১৫ বার পঠিত

এস এম ফজলু/সোহেল আহমদ: মৌলভীবাজার সদর উপজেলার মনুরমূখ ইউনিয়নের জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক লন্ডন প্রবাসীকে অপহরনের অভিযোগ দায়েরের পর অবশেষে জাহাঙ্গীরকে উদ্দার কররো মৌলভীবাজার মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার ২৬আগষ্ট ২নং মনুরমুখ ইউনিয়নের সোমারাই আড়াইহাল চৌরাস্তার উপর থেকে জাাহাঙ্গীর অপহরন হয়।
পরে জাহাঙ্গীরের মা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলার এজহারভুক্ত ২জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে। মৌলভীবাজার সদর সার্কেল এএসপি মোহাম্মদ জিয়াউর রহমান ও সদর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) গোলম মর্তোজাসহ সংগীয় মডেল থানা পুলিশের একটি টিম সদর উপজেলার আতাইনঘিনি এলাকা থেকে আজ ২৮আগষ্ট রাত ১০টা ৪০মিনিটে জাহাঙ্গীরকে উদ্ধার করতে সক্ষম হয়।

মৌলভীবাজার সদর সার্কেল এএসপি মোহাম্মদ জিয়াউর রহমান দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আথাইনঘিরি এলাকার রাস্তা থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আমরা লন্ডন প্রবাসী জাহাঙ্গীর অপহরনের মুল কারন ও বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে বলতে পারবো। এখনও তদন্ত চলছে বলেও তিনি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..