1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে লল্ডন প্রবাসী জাহাঙ্গীরকে অপহরনের ৪৮ঘন্টায় মাথায় উদ্ধার করলো পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ২২৯৮ বার পঠিত

এস এম ফজলু/সোহেল আহমদ: মৌলভীবাজার সদর উপজেলার মনুরমূখ ইউনিয়নের জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক লন্ডন প্রবাসীকে অপহরনের অভিযোগ দায়েরের পর অবশেষে জাহাঙ্গীরকে উদ্দার কররো মৌলভীবাজার মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার ২৬আগষ্ট ২নং মনুরমুখ ইউনিয়নের সোমারাই আড়াইহাল চৌরাস্তার উপর থেকে জাাহাঙ্গীর অপহরন হয়।
পরে জাহাঙ্গীরের মা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলার এজহারভুক্ত ২জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে। মৌলভীবাজার সদর সার্কেল এএসপি মোহাম্মদ জিয়াউর রহমান ও সদর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) গোলম মর্তোজাসহ সংগীয় মডেল থানা পুলিশের একটি টিম সদর উপজেলার আতাইনঘিনি এলাকা থেকে আজ ২৮আগষ্ট রাত ১০টা ৪০মিনিটে জাহাঙ্গীরকে উদ্ধার করতে সক্ষম হয়।

মৌলভীবাজার সদর সার্কেল এএসপি মোহাম্মদ জিয়াউর রহমান দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আথাইনঘিরি এলাকার রাস্তা থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আমরা লন্ডন প্রবাসী জাহাঙ্গীর অপহরনের মুল কারন ও বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে বলতে পারবো। এখনও তদন্ত চলছে বলেও তিনি জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..