1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুভেন্টাসকে হারিয়ে দিল নবাগত এম্পোলি

  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২২১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: প্রথম রাউন্ডে পয়েন্ট হারানোর হতাশা চেনা আঙিনায় কাটিয়ে উঠবে কী, উল্টো শুরুর দিকেই গোল হজম করল জুভেন্টাস। বাকি সময়ে তা শোধ করতেও পারল না মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। দারুণ এক জয় নিয়ে ফিরল নবাগত এম্পোলি। জুভেন্টাসের আলিয়াঞ্জ স্টেডিয়ামে শনিবার রাতে সেরি আর ম্যাচে ১-০ গোলে জিতেছে এম্পোলি।

নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটিতে ২১ মিনিটের সময় গোল হজম করে জুভেন্টাস। নবাগত এম্পোলিকে এগিয়ে দেন ফরোয়ার্ড লিওনার্দো মানচুসো। ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে আসরে প্রথম জয় নিয়েই মাঠ ছাড়ে এম্পোলি।

সিরি এ’র গত আসরটি হতাশাপূর্ণ ছিল জুভেন্টাসের জন্য। দীর্ঘ নয় মৌসুম পর শিরোপা হারায় তারা। জুভেন্টাসকে টপকে গিয়ে চ্যাম্পিয়ন হয় ইন্টার মিলান। এবার নতুন মৌসুমের শুরুতে দুই ম্যাচ খেলেও জিততে পারল না ইতালিয়ান ক্লাবটি।

লিগে দুই ম্যাচ খেলে ১ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে এম্পোলি। দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট পাওয়া লাজিওর অবস্থান শীর্ষে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..