1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হজ করে আর সিনেমায় আসবেন না নায়িকা আঁচল

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২২৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা আঁচল রূপালি দুনিয়ার কর্মময় জীবনের ইতি টানতে চলেছেন।বিয়ে করে সংসার জীবনেই ব্যস্ত হচ্ছেন অভিনেত্রী। আঁচলের বিয়ের খবর নিশ্চিত করেছেন তার  হবু স্বামী সংগীতশিল্পী সৈয়দ অমি। অমি বলেন, গত প্রায় এক বছর ধরে প্রেম করছেন তারা। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর বিয়ে করবেন।

অমি জানান, বিয়ের পরই হজ করতে যাবেন তারা। এরপর আঁচল পুরোদস্তুর সংসারী হয়ে যাবেন। মাঝেমধ্যে কেবল স্বামীর গানের ভিডিওতে মডেল হবেন। কিন্তু সিনেমায় আর কাজ করবেন না। জানা গেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর আয়োজন করে বিয়ে করবেন তারা।আঁচল বলেন, বিয়ে তো আর গোপন করার মতো বিষয় না। করলে সবাইকে জানিয়েই করব। ২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। তবে তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’।  চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি হয়েছেন আঁচল। যদিও শেষ ক’বছরে আর সেভাবে পাওয়া যায়নি তাকে।সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওতেও দেখা গেছে আঁচলকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..