1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুত্র ও প্রেমিককে সঙ্গে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ২৩৮ বার পঠিত

অনলাইন ডেস্ক: হাসপাতাল থেকে নবজাতক কোলে বেরিয়ে এলেন যশ দাশগুপ্ত, পাশে মা নুসরাত জাহান। ধীরে ধীরে চারপায়ে তিনজনে এগিয়ে গেলেন গাড়ির দিকে। গাড়িতে ওঠার সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে নমস্কার জানালেন নুসরাত। এভাবেই হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ি ফিরলেন তিন তারকা। গত বৃহস্পতিবার, কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। হাসপাতালে নেওয়া থেকে শুরু করে পুরোটা সময় সাথে ছিলেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। গতকাল রবিবার ছাড়া পাওয়ার কথা থাকলেও একদিন পরেই পুত্র ও প্রেমিককে বাড়ি ফিরলেন নুসরাত।

ভারতীয় পত্রিকা আনন্দবাজার অনলাইনকে শিশু চিকিৎসক শান্তনু রায় জানিয়েছিলেন, জন্মের পর থাইরয়েড, ক্যালসিয়াম, বিলিরুবিন-সহ নুসরাতের শিশুর বেশ কয়েকটি পরীক্ষা করানো হবে। পরীক্ষার ফল  স্বাভাবিক থাকলেই মা এবং সন্তানকে ছেড়ে দেওয়া হবে। ওদিকে, জন্মের পর থেকেই শিশুকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। ছেলেকে জন্মের পর নার্সারিতেও রাখতে দেননি বলে জানায় হাসপাতাল সূত্র।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..