1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মক্তব থেকে ফেরার পথে কিশোরী ধর্ষণের শিকার

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১০৮৫ বার পঠিত

রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলে মক্তব থেকে ফেরার পথে এক কিশোরীকে ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক। ধর্ষিতা কিশোরীর বয়স ১১ বছর বলে জানা গেছে। সোমবার (৩০ আগস্ট) সকাল আটটার দিকে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার হওয়া কিশোরীর মামা জানান, আমার ভাগ্নি সকালে গ্রামের মসজিদ থেকে বাড়ি ফেরার পথে নির্জন বাঁশ ঝাড়ের নিচে নিয়ে একই গ্রামের প্রতিবেশী আক্কাস মিয়া (২৮) তাকে ধর্ষণ করে। বাড়িতে আসার পর মায়ের চোখে তার অস্বাভাবিক আচরণ ধরা পড়ে। এ সময় আমার ভাগ্নি বাথরুমে গিয়ে নিজেকে পরিষ্কার করতে চাইলে কিশোরীর মা কি হয়েছে জানতে চান। তখন সে জানায়, তাদের গ্রামের নওসাদ মিয়ার ছেলে আক্কাছ মিয়া তাকে ভয় দেখিয়ে এমনটা করেছে। সে জানায়, শুধু আজ নয় এর আগেও সে তার সাথে এরকম করেছে।

এদিকে খবর পেয়ে গ্রামের মানুষের আক্কাস মিয়ার বাড়িতে গেলে আক্কাস মিয়া পালিয়ে যায় বলে জানান তিনি। এ ব্যাপারে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. বিনেন্দু ভৌমিক জানান, সোমবার সকালে কিশোরী হাসপাতালে ভর্তি হয়েছে। বোর্ড গঠন করে তার মেডিকেল পরীক্ষা করা হবে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, তারা ঘটনাটির খবর পেয়ে কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। এবং ঘটনায় অভিযুক্ত আক্কাসকে গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..