1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর উপজেলার তারাপাশা গ্রামের গীতা রানী জীবিত থেকেও ৩ বছর ধরে ‘মৃত’

  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৭৮৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার : রাজনগর উপজেলার তারাপাশা গ্রামের ব্যবসায়ী লিটন দেব। তার মা গীতা রানী এখনও জীবিত আছেন। তবে নির্বাচন কমিশনের ডাটাবেজে তাকে মৃত হিসেবে রেকর্ড করায় মায়ের করোনার টিকার নিবন্ধন করতে পারছেন না লিটন দেব। রোববার (৩০ আগস্ট) লিটন দেব বলেন, মায়ের নাম মৃতের তালিকায় দেখে বিভ্রান্তিতে পড়েছি।

মাকে করোনার টিকা নেওয়ার জন্য নিবন্ধন করতে গিয়ে এমন তথ্য বেরিয়ে আসে। বিষয়টি সমাধানের জন্য ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা ও জেলা নির্বাচন অফিস পর্যন্ত ছুটেছি। কিন্তু কোনো সমাধান হয়নি। তিনি বলেন, টিকার নিবন্ধন করার সময় তথ্য আপলোড না হওয়ায় প্রথমে মনে করি সার্ভার ডাউন। এভাবে পরপর দুদিন চেষ্টা করি। তারপরও তথ্য আপলোড করাতে ব্যর্থ হই। পরে রাজনগর উপজেলা নির্বাচন অফিসে এসে জানতে পারি তিন বছর আগে থেকেই নির্বাচন কমিশনের ডাটাবেজে মায়ের নাম মৃতের তালিকায় রয়েছে।

এখন বিভিন্ন জায়গা ঘুরেও এর সমাধান হচ্ছে না। মায়ের করোনার টিকার নিবন্ধনও করাতে পারছি না। এ বিষয়ে কামারচাক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাজমুল হক সেলিম বলেন, এটি বিভ্রান্তিমূলক। তবে বিষয়টির সমাধানে আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, বিষয়টি সমাধানের জন্য ভুক্তভোগীকে উপজেলা নির্বাচন অফিসে আবেদন করতে হবে। এরপর আমাদের কাছে আসবে। পরে আমরা এটি ডিজি স্যারের কাছে পাঠাবো। তিনি বিষয়টির সমাধান করে দেবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..