1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সড়ক দুর্ঘটনায় ইমামের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২২২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভুইগাও গ্রামের বাসিন্দা আরজদ আলির ছেলে মাওঃ সাইফুদ্দিন আহমেদ (২৮) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।

গতকাল শনিবার (৩ মার্চ) রাতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল বাছিত বাচ্চু বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে জানান, সাইফুদ্দিন হাজীপুর ইউনিয়নের পাশ্ববর্তী কয়েকটি মসজিদে ইমামতি করেছেন ।

উল্লেখ্য শুক্রবার সকাল ১১ টার সময় উপজেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লুয়াইউনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এসময় নিহতরা হন- রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের বাসিন্দা রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২৪) ও রঞ্জিত রায়ের ছেলে রাজন রায় (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী মিতালি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৭৯১৩) বিপরীত দিক থেকে আসা একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সুজন কর্মকার ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়রা উদ্ধার করে অপর দুই আরোহী রাজন রায় ও দিপেন দোষাদকে (২৩) গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করে।

বাস চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..