1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

শেরপুরে হাইওয়ে থানা পুলিশ লাঞ্চিত; ৫হাজার টাকা জরিমানায় সমঝোতা

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার: হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের আওতাধীন মৌলভীবাজারের শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও পরিবহন শ্রমিকের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল ৪টায় এ ঘটনাটি ঘটে। এতে এক পুলিশ সদস্য ও তিন ব্যক্তি শারীরিক নির্যাতনের শিকার হয়। এসময় প্রায় ঘন্টা ব্যাপি ঢাকা-সিলেট মহা সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানান, শ্রীমঙ্গল থেকে সিলেটগামী পদ্মওয়েল কোম্পানির একটি দ্রুত গতির ট্যাঙ্কলরি গাড়ি আসার পথে সরকার বাজার এলাকায় একটি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে চলে যায় শেরপুর। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ‘শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর’ এলাকায় গাড়িটিকে আটক করে ও চালককে গাড়ী থেকে নামানোর চেষ্টা করে।
একপর্যায়ে পুলিশ চালককে নামাতে ব্যর্থ হলে হাইওয়ে পুলিশের দিদার নামের এক সদস্য ও চালকসহ কতেক শ্রমিকের মাজে মারদর শুরু হয়। এসময় উপস্থিত পরিবহন শ্রমিকের শেরপুর শাখার কিছু শ্রমিক ট্যাঙ্কলরি চালকের পক্ষ নিলে ওই পুলিশ সদস্য লাঞ্চিতের ঘটনা ঘটে। এসময় সংঘর্ষে দু’টি ট্যাঙ্কলরি গাড়ি ভাচুর হয় এবং ঘন্টা ব্যাপি ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এঘটনার পর
বিকাল ৫টায় সিলেট ট্যাঙ্কলরি শ্রমিক সংগঠনের সভাপতি মনির মিয়াসহ কয়েকজন নেতা ও স্থানীয় শেরপুর ফেরিঘাট শাখার নেতৃবৃন্দের সমন্বয়ে শেরপুর হাইওয়ে থানায় পুলিশের পক্ষে ওসি (তদন্ত) সেলিম উদ্দিন ও এসআই শফিক বসে সমঝোতা বৈঠক করেন। সমঝোতা বৈঠকে শ্রমিকরা পুলিশকে নির্যাতনের জন্য ক্ষমা চেয়ে ৫হাজার টাকা জরিমানা করে বিষয়টি মীমাংসা হয়।
এব্যপারে শেরপুর হাইওয়ে থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন সাংবাদিকদের জানান- পরিবহন শ্রমিক ও শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে দায়িত্বরত পুলিশের মধ্যে ভুল বুঝাবুঝির কারনে সাময়িক উত্তেজনার সৃষ্টি হয়েছিল। পরবর্তীতে শ্রমিকের সাথে সমঝোতা বৈঠকে তা মীমাংসার মাধ্যমে সমাধান হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..