1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন সিদ্ধার্থ শুক্লা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের পরিচিত মুখ সিদ্ধার্থ শুক্লা আর নেই। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কুপার হাসপাতালে মৃত্যুবরণ করেছেন তিনি। তার বয়স হয়েছিল ৪০ বছর। ভারতের বিভিন্ন গণমাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। এরপর তাকে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই পৃথিবী ছেড়ে বিদায় নেন এই তরুণ তারকা।

হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। এছাড়া জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ১৩’তে অংশ নিয়ে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি। এরপর থেকে সোশ্যাল মিডিয়াতেও তার ভক্ত-অনুসারীর ছড়াছড়ি।

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন সিদ্ধার্থ শুক্লা। এরপর থেকে ধারাবাহিক নাটকের মুখ্য চরিত্রে সাফল্যের সঙ্গে কাজ করে আসছিলেন। ২০১৪ সালে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থের। ‘হামটি শার্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করে আলোচিত হন।

তবে সিদ্ধার্থ ব্যাপক পরিসরে পরিচিতি পান সালমান খান সঞ্চালিত রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর সিজন-১৩’তে অংশ নিয়ে। সেই আসরে বিজয়ী হয়েছিলেন তিনি। এছাড়া খতরো কে খিলাড়ি শো’তেও চ্যাম্পিয়ন হয়েছিলেন সিদ্ধার্থ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..