1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছত্তিশগড়ে মাওবাদীদের সঙ্গে সংঘর্ষে ২২ পুলিশ নিহত

  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৭৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: ভারতের ছত্তিশগড়ে মাওবাদীদের সঙ্গে সংঘর্ষে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ২২ সদস্য নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৩১ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ রবিবার ভারতীয় সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে। বিজাপুরের পুলিশ সুপার কমললোচন কাশ্যপ বলেছেন, ‘ছত্তিশগড়ের সুকমা-বিজাপুর সীমান্তে মাওবাদী হামলায় ২২ জওয়ান প্রাণ হারিয়েছেন, জখম হয়েছেন ৩১ জন।

এর আগে শনিবার মাওবাদী দমন অভিযানে আধাসামারিক বাহিনীর পাঁচ সদস্য নিহত হয় বলে জানিয়েছিল ছত্তিশগড়ের পুলিশ। রোববার সকালে সেই সংখ্যা কিছুটা বাড়ে।ছত্তিশগড় পুলিশের মাওবাদী দমন শাখার ডিরেক্টর জেনারেল অশোক জুনেজা জানান, নিহত জওয়ানের সংখ্যা বেড়ে হয়েছে আট। খোঁজ মিলছে না আরও অন্তত ২১ আধাসেনা জওয়ানের। রোববার সকালে সিআরপিএফের ডিরেক্টর জেনারেল কুলদীপ সিং-ও পৌঁছে যান সুকমা-বিজাপুর সীমান্তে।ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জানান, নিখোঁজ জওয়ানদের খুঁজতে উদ্ধারকারী দল পাঠানো হয়েছে সুকমা-বিজাপুর সীমান্ত এলাকায়। পরে জানা যায়, নিখোঁজ জওয়ানদের অধিকাংশেরই খোঁজ মিলেছে। তাদের মধ্যে ২২ জনই নিহত হয়েছেন মাওবাদীদের গুলিতে।

 

ছত্তিশগড় প্রশাসন জানিয়েছে, মাওবাদীদের গুলিতে জখম আধাসেনা জওয়ানদের মধ্যে ২৪ জনের চিকিৎসা চলছে বিজাপুর হাসপাতালে। বাকি সাত জনের জখম গুরুতর হওয়ায় তাদের পাঠানো হয়েছে রায়পুরের হাসপাতালে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..