1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় আরও ২২৮ মৃত্যু, শনাক্ত ১১,২৯১  

শীতলক্ষ্যায় লঞ্চডুবি : তরুণীর লাশ উদ্বার

  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৩৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: শীতলক্ষ্যা নদী দিয়ে মুন্সিগঞ্জ থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা শতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনা ঘটেছে। আজ রোববার (৪ এপ্রিল) সন্ধ্যার দিকে শীতলক্ষ্যা নদীর সৈয়দপুর কয়লাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এবিনিউজ২৪ ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ নৌ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ। তাৎক্ষণিকভাবে লঞ্চটিতে ঠিক কতজন যাত্রী ছিলেন তা জানাতে পারেননি তিনি। তবে লঞ্চটিতে শতাধিক যাত্রী ছিলেন বলে খোঁজ নিয়ে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যা ৬টার দিকে সাবিত আল হাসান নামের একটি যাত্রীবাহী লঞ্চ শতাধিক যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে রওনা দেয়। ওইসময় একটি মালবাহী দ্রুতগামী একটি জাহাজ ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে লঞ্চটি ডুবে যায়। তাদের অনেকেই সাঁতরিয়ে তীরে উঠেছেন। তবে অনেকেই নিখোঁজ রয়েছেন।লঞ্চ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামান বাদল সংবাদমাধ্যমকে জানান, লঞ্চটি সন্ধ্যা ৬টার কিছু সময় পর নারায়ণগঞ্জ ছেড়ে যায়। পথিমধ্যে ঝড়ের কবলে পড়লে এটি দুর্ঘটনার শিকায় হয় এবং যাত্রী নিয়ে ডুবে যায়।

নারায়ণগঞ্জ নৌপুলিশের পুলিশ সুপার মীনা মাহমুদ সংবাদমাধ্যমকে জানান, একটি লঞ্চ ডুবেছে। ঘটনাস্থলে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা যাচ্ছেন। এটি শীতলক্ষ্যা নদীর চায়না ব্রিজ সংলগ্ন স্থানে ঘটেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..