1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ১৭৫টি দলিত ও মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসকারী ৫০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৭৩ বার পঠিত

এস এম ফজলু: আজ শুক্রবার মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে ১৭৫টি দলিত পরিবার ও মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসকারী ৫০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৌলভাবাজার সদর উপজেলায় নির্বাহী কর্মকতা সাবরীনা রহমান, সদর উপজেলা পিআইও আজাদুর রহমানসহ উপেজেলা প্রশাসনের অনেকে।
এসময় দৈনিক মৌমাছি কন্ঠকে নির্বাহী কর্মকতা সাবরীনা রহমান বলেন- প্রধানমন্ত্রীর উপহার ইতিমধ্যে আরো দেয়া হয়েছে এবং আজ ১৭৫টি দলিত পরিবার ও মুজিব বর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘরে বসবাসকারী ৫০টি পরিবারকে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর ঘরে এখনো যারা থাকছেননা তারা দ্রুত ঘরে উঁটুন আর পানি ও বিদ্যুত ব্যবস্থাও দ্রুত কওে দেয়া হবে। যারা উটছেননা তাদের উদ্যেশ্যে তিনি বলেন চলতি মাসে না উটলে তাদের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রাখা হবে। কারন প্রধানমন্ত্রী অসহায় ও গৃহহীনদের মাথা গোজার টাই দিয়েছেন আর সেটি যদি ব্যবহার না করেন তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..